888স্টারজ উইড্রয়াল আইন এবং প্রবিধান, ভারতে কর্ম এবং বিধিনিষেধ 2023

888STARZ গ্যাম্বলিং এন্টারপ্রাইজ ইতিমধ্যেই তার নিজস্ব স্পোর্টস বেটিং অংশ চালু করেছে মাত্র কয়েক বছর আগে, আপনার প্রধান স্পোর্টস বেটিং মার্চেন্ট 1xBET-এর সাথে সম্পর্ক স্থাপন করে। এখানে আপনি প্রিয় মা নুষদের জন্য উল্লাস করতে পারেন এবং এখন এর জন্য প্রকৃত অর্থ আছে — যদি অবশ্যই, তারা আপনার মান অনুসারে। এছাড়াও বিনামূল্যে বাজির অভিযোগ রয়েছে যেগুলিতে কমপক্ষে আমানত রয়েছে মাত্র 10 EUR থেকে। শুধুমাত্র চেক ইন করুন, আমার ব্যক্তিগত সদস্যপদ বিভাগ সম্পর্কিত সমস্ত প্রয়োজনীয় ক্ষেত্রগুলি পূরণ করুন এবং অবিলম্বে আপনার পুটের 20 শতাংশ মূল্যের একটি দুর্দান্ত প্রচার পাসওয়ার্ড পান৷ কোনও প্রযুক্তিগত অসুবিধা ছাড়াই ইন্টারনেট গেমিংয়ে আনন্দিত হওয়ার জন্য, আপনার ios টুলটিকে কিছু ন্যূনতম মানদণ্ড দেখতে হবে।

  • আপনি পরীক্ষা করার জন্য প্রচুর সম্ভাবনা খুঁজে পাবেন এবং আমরা এই 888Starz স্থানীয় ক্যাসিনো পর্যালোচনাতে অনেকগুলি অভিজ্ঞতা লাভ করব।
  • 888STARZ একটি নতুন প্রতিনিধি ধরে রাখার নকশা ব্যবহার করেছে।
  • সমস্ত অনলাইন গেম একটি শিক্ষিত অ্যাপ প্রদানকারীর সৌজন্যে অ্যাক্সেসযোগ্য।
  • যদি কেউ এলিজাবেথ-পার্সের মাধ্যমে অর্থ উপার্জন করে, আপনার অবশ্যই একটি বিনামূল্যের অ্যাকাউন্ট থাকতে হবে যাতে একজন ই-ওয়ালেট বিক্রেতা থাকে৷
  • শীঘ্রই বা পরে, এমন একটি জায়গা হতে পারে যেখানে আপনি পেশাদার সাহায্য চান।

কঠোর অর্জিত নগদ ব্যবহার করার বিষয়ে, যেহেতু একজন খেলোয়াড়ের আপনাকে অবশ্যই জানতে হবে যে একটি জুয়া প্রতিষ্ঠানের ওয়েবসাইট মেনে চলে যার যুক্তিসঙ্গত নিয়ম রয়েছে। একটি জুয়া প্রতিষ্ঠানের অনুমতি একটি নিশ্চিতকরণ চেষ্টা করুন আপনি আইন এবং আইন আপনার একটি পরিচালিত ক্ষেত্রে ব্যবহৃত হয়. কিছু ক্যাসিনো ওয়েব সাইটগুলি এখন ক্রিপ্টো অর্থের মধ্যে অর্থ প্রদানের জন্য এসেছে যেমন বিটকয়েন এবং আপনি বিটকয়েন জুয়া খেলার এন্টারপ্রাইজ ওয়েব সাইটগুলি আরও প্রচলিত হয়ে উঠতে পারেন৷

tarz ক্যাসিনো জুজু এলাকা – 888starz

একবার আপনি ব্যবহারকারীর জন্য যোগদান করলে, নতুন 888starz লগইন বেশ সহজ। আপনাকে যা করতে হবে তা হল রেজিস্ট্রেশনের সময় এবং 888starz আপনার পাসওয়ার্ড জুড়ে আপনি প্রাথমিকভাবে যে আইডিটি তৈরি করেছেন তাতে যেতে হবে। এমনকি আপনি আপনার বর্তমান ইমেল ঠিকানা বা যোগাযোগ নম্বর ব্যবহার করে লগইন করতে পারেন।

888স্টারজ উইড্রয়াল আইন এবং প্রবিধান, ভারতে কর্ম এবং বিধিনিষেধ 2023

কোন স্থানীয় ক্যাসিনোতে কিছু ভাল পরিষেবা রয়েছে, এবং এর কারণে অনেক ত্রুটি রয়েছে এবং এটি অন্য জায়গায় চেষ্টা করা ভাল। তাই, সম্ভবত আপনি যদি আগে ভাবছিলেন যে এটি জুয়া খেলার সংস্থান নিরাপদ এবং বৈধ বা একটি কেলেঙ্কারী, তবে আরও শিখতে কম সম্পূর্ণ পর্যালোচনাটি ব্রাউজ করুন। 888starz আপনাকে শিল্পের মৌলিক DeFi জুয়া প্ল্যাটফর্ম প্রদান করে। এটি ইঙ্গিত করে যে যতক্ষণ আস্থার ব্যাংকিং প্রতিষ্ঠানের প্রয়োজন অন্যথায় বেশিরভাগ অন্যান্য মধ্যস্থতাকারীরা অন্যথায় একটি ডেক চলাকালীন আপনার অর্থ উত্তোলন করবে। নতুন এজেন্ট প্রকৃতপক্ষে আপনাকে একটি ভাল সহ-মালিক হতে সক্ষম করে যখনই আপনি জুয়া এন্টারপ্রাইজের সময় বাজি ধরবেন। এবং যদি পন্টাররা একটি ক্যাসিনো গেমে বাজি ধরেন, এটি অপারেটর থেকে রিটার্নের একটি অ্যাপার্টমেন্ট নম্বর আবিষ্কার করে।

tarz ক্যাসিনো: পঞ্চাশ ফ্রি স্পিন নো-ডিপোজিট

এবং আপনি বাজি ধরবেন সম্ভবত অতিরিক্ত খরচ ছাড়াই নতুন বাজি স্লিপে রাখা হবে। যেহেতু পছন্দটি সার্ভারে ঢোকানোর চেষ্টা করে এবং ব্যবহারকারী ইন্টারনেট নিশ্চিতকরণে পান, নতুন বাজি পরিবর্তন করা যায় না। যদি একাকী বাজি বাতিল করার চেষ্টা করা হয়, তবে নতুন স্টেকটি আসলে ফেরত দেওয়া হয়। এবং যদি একটি সঞ্চয়কারী পছন্দের মধ্যে পছন্দগুলি বন্ধ করার চেষ্টা করে, প্রাসঙ্গিক সম্ভাবনাগুলি আসলে আপনার সম্পূর্ণ বাজির উপেক্ষা করা হয়। আপনি চেক ইন করার পরে এবং আপনি লগ ইন করতে পারেন, আপনাকে ফুটবল এলাকায় পছন্দের স্লিপের জন্য পুট বাজি ব্যবহার করতে হবে।

নভেম্বর 2023 থেকে সাম্প্রতিকতম সমালোচনায়, একজন সহযোগী উল্লেখ করেছে যে নতুন জুয়া প্রতিষ্ঠান তাদের ভারসাম্য থেকে তহবিল চুরি করেছে এবং আপনি তার অ্যাকাউন্টে স্বাক্ষর করতে পারেন। ব্র্যান্ডটি পরিচালনা করে কারণ একটি প্রাইভেট লিমিটেড দায়বদ্ধতা ব্যবসা, যার উদ্দেশ্য সব ধরনের রিমোট প্লেয়িং সমস্যা সংগঠিত করা, প্রদান করা, করা, সহায়তা করা এবং পরিচালনা করা। 888Starz জুয়া খেলার এন্টারপ্রাইজ Bittech B.V. এর মালিকানাধীন, একটি ভাল কুরাকাও-ভিত্তিক ব্যবসা যা 2020 সালে তৈরি করা হয়েছে। এটি 18 বছরের কম বয়সী কারও জন্য এটিকে বাজি ধরবে না। নতুন বণিক এইগুলির অনেকগুলিই গ্রহণ করে যাতে অংশগ্রহণকারীরা এর নতুন ছোট প্রিন্ট অনুসরণ করে কোনো আইন লঙ্ঘনের পরিবর্তে আপনার ওয়েবপৃষ্ঠাগুলি। একই সাথে, 888Starz যেকোন সময় নতুন সদস্যতার তথ্য এবং অর্থনৈতিক লেনদেন নিশ্চিত করতে নিরাপত্তা বিবেচনা করার অধিকার সরবরাহ করে।

888স্টারজ উইড্রয়াল আইন এবং প্রবিধান, ভারতে কর্ম এবং বিধিনিষেধ 2023

অফিসিয়াল সাইট 888Starz-এ যাওয়া গুরুত্বপূর্ণ এবং আপনি নীচের দিকে “সেলুলার অ্যাপ্লিকেশন” বোতামে ক্লিক করতে পারেন। কিস্তি শেষ হয়ে গেলে, আপনি আপনার ডেস্কটপে একটি শর্টকাটের মাধ্যমে বা সম্ভবত অ্যাপ্লিকেশন ফর্ম নম্বরে আবেদন ফর্মটি চালু করতে পারেন। নতুন অ্যান্ড্রয়েড সফ্টওয়্যার পেতে সুইচটিতে ক্লিক করুন এবং নতুন ডাউনলোডের জন্য অপেক্ষা করুন।

আপনি সেই প্রণোদনার পরে পাবেন এবং আপনি যে বিজ্ঞাপনগুলিকে খেলাধুলার ইভেন্টে বাজি রাখার সময় ব্যবহার করতে হবে তা করতে পারেন, যে কোনও স্থানীয় ক্যাসিনোর কাছেও অফার করে যদি আপনি সেগুলিকে দুর্দান্ত দিতে চান। এর সম্ভবত সবচেয়ে স্পষ্টতই রয়েছে হাজার হাজার জুয়া খেলা, লাইভ-লোকাল ক্যাসিনো, লাইভ-বেটিং, রিয়েল টাইম গেট, এবং আপনি খুব তাড়াতাড়ি বক্স-আউট হতে পারেন। প্রোগ্রামটি উল্লেখযোগ্যভাবে নতুন প্রাপ্তি, রেজিস্ট্রেশনকে সহজ করে তোলে এবং আপনি বাজি ধরতে পারেন এমন অ্যাকশন যা সহজ-মজাদার, নেভিগেট করা সহজ, এবং আপনি খুব স্বাগত জানাতে পারেন ইউজার ইন্টারফেস।

তাছাড়া এটি একটি ঐচ্ছিক মাইন্ড-এক্সম্পশন ইউনিটও প্রদান করে, যা খেলোয়াড়দের সদস্যপদ বন্ধ করতে সক্ষম করে অন্যথায় একটি নির্দিষ্ট সময়ের জন্য খেলার সমস্যা সীমাবদ্ধ করে। এখানে আপনি সম্ভাব্যভাবে আপনার অ্যান্ড্রয়েড ওএস ইউনিটে সম্পূর্ণ ধরনের গেম এবং প্রোগ্রাম ডাউনলোড করতে পারবেন, সেইসাথে এমওডি গেম বিনামূল্যে, এবং আপনি এর পরিবর্তে নিবন্ধন করতে পারেন। তারা সবাই নিশ্চিতভাবে নিরাপদ কারণ তাদের কৃমি এবং কর্মক্ষমতা আছে বলে মনে হয়েছিল।

একেবারে সেরা অনলাইন গেমিং…

888স্টারজ উইড্রয়াল আইন এবং প্রবিধান, ভারতে কর্ম এবং বিধিনিষেধ 2023

888Starz স্থানীয় ক্যাসিনো একটি চমকপ্রদ গেমিং ওয়েবসাইট চেষ্টা করুন এবং আপনি এটি সব খুঁজে পেতে পারেন এমন জায়গা সেট করুন। ক্রিপ্টো ক্যাশআউটগুলি প্রায় তাত্ক্ষণিক, এবং আপনি দ্রুত আপনার আর্থিক ব্যবহার শুরু করবেন। আপনার কাছে সত্য, আমি নির্দিষ্ট সময়ের মধ্যে সব উত্তর পাইনি। কখনও কখনও, আমি নতুন উত্তর পাওয়ার ঠিক এক ঘন্টা আগে আমাকে উপস্থিত থাকতে হয়েছিল, এটি হতাশাজনক ছিল।

আপনাকে দ্রুত পরিচালনা করতে সাহায্য করার জন্য এবং আপনি বোধগম্য অর্থ প্রেরণ করতে পারেন, আপনি UPI, Paytm, PhonePe, ক্রেডিট কার্ড, eWallets বা অন্য কোনো জনপ্রিয় ফি পছন্দ ব্যবহার করতে পারেন। এই 888starz মতামতের মধ্যে জটিল নতুন টিপস অনুসরণ করে কীভাবে আপনার গেমিং সদস্যপদে নগদ জমা করবেন তা জানুন। রিয়েল টাইমে আনন্দ নিন এবং আপনি রাজনৈতিক ইভেন্ট ছাড়াও একে অপরের পছন্দের এবং আরও বিশেষ ক্রীড়া ইভেন্টের জন্য জুয়া খেলার জন্য প্রাক-স্যুট করতে পারেন। ডিজিটাল নিয়মানুবর্তিতা এবং আপনি হবে esports বাজি দ্রুত আধিপত্য ভিতরে প্রসারিত হয়, এবং তারপর আমরা স্বর্গ-সর্বোচ্চ সম্ভাবনা, বিভিন্ন বাজি এবং আপনি এলাকার একটি বিশাল তালিকা দিতে পারেন. উপরের তালিকায় আছে এর সাথে একসাথে, 888Starz-এর সাথে মজা করা স্পোর্টস বেটররাও লাইভ ফিটগুলিতে বাজি ধরতে পারে। সমস্ত বিনোদনের জন্য একেবারে নতুন ইন-দ্য-গ্যাম্বল বিকল্পগুলি আসলে মহাকাব্য এবং অবশ্যই আপনাকে উপলব্ধ বিভিন্ন জিনিসে সহায়তা করবে।

888স্টারজ উইড্রয়াল আইন এবং প্রবিধান, ভারতে কর্ম এবং বিধিনিষেধ 2023

পাশাপাশি, 888STARZ আসলে অনুমোদিত এবং আপনি কুরাকাও কর্তৃপক্ষের কারণে নিয়ন্ত্রণ করতে পারেন। এমনকি যখন 888STARZ শিল্পে মোটামুটি নতুন, ফার্মটি সম্প্রতি একটি ভাল খ্যাতি অর্জন করেছে। ওয়ার্কিং প্ল্যাটফর্মের অফিসিয়াল লঞ্চটি 2020 এর মধ্যে ঘটেছিল। নতুন অ্যাপটি শুরু করার পরে, আপনাকে “রেজিস্ট্রেশন” কেসে যেতে হবে এবং আপনি তাদের যোগাযোগের ইমেল ঠিকানায় যেতে পারেন এবং আপনি নম্বর, মেয়াদ এবং সাধারণ অর্থের সাথে যোগাযোগ করতে পারেন। ডিভাইস প্রক্রিয়াগুলি ইনস্টল করা শুরু করতে তাজা “পান” বোতামটি চাপুন৷

সদস্যতা কৌশল

অতিরিক্তভাবে, সর্বাধিক সীমা সাধারণত বেশ বেশি থাকাকালীন সাইটটি হ্রাস করা বেটিং কভার নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না। 888Starz স্থানীয় ক্যাসিনো থেকে নতুন আমন্ত্রিত প্রচারটি অবিশ্বাস্য চেষ্টা করে, তবে ওয়েব সাইটে প্রচুর গেম রয়েছে। আপনি পরীক্ষা করার বিকল্পগুলি খুঁজে পাবেন, এবং আমরা এই 888Starz জুয়া এন্টারপ্রাইজ মতামতের মধ্যে অনেকের মধ্য দিয়ে যাব। 888Starz হল একটি সম্মান-লাভজনক জুয়া প্রতিষ্ঠান এবং আপনি বিভিন্ন অনলাইন স্লট গেমস, ব্ল্যাকজ্যাক, ব্যাকার্যাট, কেনো, বিঙ্গো এবং রিয়েল টাইম ক্যাসিনো গেমস আবিষ্কার করবেন।

আপনাকে শুধুমাত্র কয়েকটি ক্রিয়া সম্পাদন করতে হবে যাতে আপনি আপনার ই-পার্সে অর্থ স্থানান্তর করতে পারেন অন্যথায় কার্ডে। এটি করার জন্য, নীচের সুপারিশগুলির বিষয়ে প্রকাশিত পদ্ধতিগুলিতে লেগে থাকুন। যে ব্যক্তিরা সুপারিশ তৈরি করেন তারা কখন তাকে পরিবর্তন করতে বা অপসারণ করতে নিয়ন্ত্রণ প্রদান করে এবং যতক্ষণ পর্যন্ত একটি অ্যাকাউন্ট উত্পাদনশীল হবে ততক্ষণ তারা প্রদর্শিত হবে। আপনি লাইভক্যাসিনো করার জন্য স্লট থেকে দূরে অভিজ্ঞতার জন্য হাজার হাজার গেম খুঁজে পেতে পারেন।

888স্টারজ উইড্রয়াল আইন এবং প্রবিধান, ভারতে কর্ম এবং বিধিনিষেধ 2023

আমার মতে আপনি অবশ্যই লিজিয়ন পোকার পরিসীমা এবং নেভিগেশন উভয় পদে একটি পার্থক্য তৈরি করে। আমি যখন নতুন টুর্নামেন্ট নিবন্ধন করি, তখন 17 জন একই সময়ে খেলছিল, সঙ্গে 86টি সহজলভ্য টেবিল ছিল। 888Starz পছন্দের অনলাইন গেম অনুসন্ধান করার জন্য আরেকটি ট্যাব প্রদান করে যেখানে আপনাকে শুধুমাত্র একজনের পরিচয়ের শব্দটি লিখতে হবে।

একই সাথে, এই সাইটটি বড় পরিস্থিতি, ফেডারেল দল, ইউএফসি এবং আপনি সরকারকে জুয়া খেলার জন্য বিশেষ অংশ সরবরাহ করে। আপনি অতিরিক্ত একটি বাজি কনস্ট্রাক্টর দেখতে পাবেন এবং আপনি সম্ভাবনা বিন্যাস অংশ করতে পারেন. বেশিরভাগ বাজির ঘটনাগুলির জন্য, পৃষ্ঠাগুলি অনেকগুলি ফলাফল থেকে নির্বাচন করতে পারে, এটি চিত্তাকর্ষক। 888Starz স্পোর্টসবুকের মতামত সম্পর্কে আরও গুরুত্বপূর্ণ বিষয় হল নতুনদের জন্য এবং আপনি জ্ঞানী অংশগ্রহণকারীদের জন্য এটির উপযুক্ততা। কোম্পানিটি প্লাম্বার, জঙ্গল উপহার, ফ্রিজ, প্যাকেজ, এল ক্যামিনো এবং আরও অনেক কিছু সহ 132টি অনন্য গেম অফার করে।

888স্টারজ উইড্রয়াল আইন এবং প্রবিধান, ভারতে কর্ম এবং বিধিনিষেধ 2023

বিভিন্ন ধরনের ক্রিয়াকলাপ ঘটে যা শুধুমাত্র শিল্প পরিস্থিতির সাথে আসে না, সেগুলির মধ্যে ভারতীয়ও। সেটআপে “অপরিচিত সফ্টওয়্যার স্থাপন করা” এলাকাটি আবিষ্কার করুন। নিশ্চিত করুন যে আপনার ডিভাইসটি অপরিচিত অফারগুলির প্রোগ্রামগুলি ইনস্টল করতে দেয়৷ যারা তাদের জুয়া প্রতিষ্ঠানকে শক্তিশালী করে তারা অনভিজ্ঞ চেষ্টা করে এবং আপনার পরিচালনার জন্য লাইসেন্স গ্রহণ করা উচিত নয়। আমি মনে করি জুয়া খেলা বন্ধ করার জন্য আমার ব্যক্তিগত পছন্দ কখনোই আলোচনা হওয়া উচিত নয়। 888Starz ক্যাসিনো শুধুমাত্র 1টি কালো তালিকায় রয়েছে বলে মনে হচ্ছে এবং এটি জুয়া প্রতিষ্ঠানের সাথে যুক্ত আমাদের নিজস্ব রেটিংকে প্রভাবিত করেনি।

নতুন এজেন্ট বিশেষ পদক্ষেপের উপর ভিত্তি করে বাজি ধরার জন্য বোনাস জিনিসগুলিকে সম্মানিত করে এবং এগুলি আসলে সারাদিন পরিশোধ করা হয়। এই ধরনের অতিরিক্ত বোনাস পয়েন্ট প্রদান করা হয় যেহেতু প্রোমো জিনিসগুলি যা পরে প্রোমো পাসওয়ার্ডের জন্য অদলবদল হতে পারে – BETSTARZ৷ যখন পুট ইনসেনটিভের ক্ষেত্রে আসে, তখন সহসম্পর্কিত এখন অফারগুলির শর্তাবলী এবং শর্তাবলী অনুসারে সেগুলি খালাস করা যেতে পারে।

888স্টারজ উইড্রয়াল আইন এবং প্রবিধান, ভারতে কর্ম এবং বিধিনিষেধ 2023

মোবাইল অংশগ্রহণকারীরা আপনার Android এবং ios-এ একটি সম্পূর্ণ 888Starz অ্যাপ্লিকেশনে অ্যাক্সেস পান। এটি প্রায় বাস্তব সময়ের বাজির মতোই, তবে আপনার সাথে উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে – আপনি সম্ভাব্যভাবে একই সময়ে আরও 1 জ্ঞানের উপর বাজি ধরতে পারেন। সামগ্রিকভাবে, সাধারণত, প্রতিদিন আপনি অসংখ্য শতাধিক ফিটের উপর বাজি ধরতে পারেন, যার প্রত্যেকটিই বিভিন্ন সুযোগের সাথে সেই ফলাফলগুলি উপহার দেয়। একটি বণিক অ্যাকাউন্ট ডিজাইন করার সময়, আপনাকে অগ্রাধিকার হিসাবে একেবারে নতুন স্পোর্টস ইনসেন্টিভ সনাক্ত করতে হবে।

অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে আমাদের নিজস্ব অ্যাপটি কীভাবে ইনস্টল করবেন সে সম্পর্কে ধারণা?

নতুন আইওএস বৈচিত্রটি বিটা গবেষণায় রয়েছে এবং আপনাকে ভবিষ্যতে অফার করা হবে। আপনি ওয়েবসাইট থেকে ঠিক একই শব্দের সাথে এলাকা থেকে প্রোগ্রামটি ডাউনলোড করতে পারেন। এখানে একটি ফুটবল-বিশেষ গ্রহণযোগ্যতা রয়েছে যা আপনাকে পৃষ্ঠাগুলিকেও দাবি করা যেতে পারে যখন তারা একটি বিকল্প সদস্যতার মালিক হওয়ার ইঙ্গিত দেয়। আঞ্চলিক পেশাদাররা স্ক্রিল এবং নেটেলার ইনস্টল করে এবং তারপরে সর্বনিম্ন-খরচ প্রত্যাহার করে। কোন বিচ্ছিন্নতা পদ্ধতিটি কিছুটা নিরাপদ বলে আবিষ্কৃত হয়েছে এবং আপনি বিশ্বাসযোগ্য হবেন কারণ শূন্য ব্যক্তি অন্যথায় অর্থনৈতিক তথ্য অনলাইন ক্যাসিনোতে নেওয়া হয় অন্যথায় খেলাধুলার বইতে। খেলোয়াড় সম্পূর্ণ অ্যাকাউন্ট যাচাই করতে অক্ষম।

তিনি বেটিং সম্পর্কে উত্সাহী এবং আপনি অতিরিক্ত ক্যাসিনো এবং ক্রিপ্টো তৈরির প্রকল্পগুলিতে শ্রম দিয়ে ক্রিপ্টোকারেন্সি শিল্প করবেন। তামারা আইন, বিনিয়োগ এবং ডিফাই অনুসন্ধান করছে। উদাহরণস্বরূপ, আপনি Neteller, Skrill এবং ecoPayz সহ অন্ততপক্ষে একটি দুর্দান্ত €10 টিপস দিতে চাইবেন। আপনি যদি ই-ওয়ালেটের মাধ্যমে অর্থ উপার্জন করেন, আপনার অবশ্যই একটি বণিক অ্যাকাউন্ট থাকতে হবে যার একটি ই-পার্স সরবরাহকারী রয়েছে৷

Shopping Cart
Scroll to Top