প্রাথমিকভাবে এটি ডায়মন্ড র‌্যাঙ্কে পৌঁছেছে! : মার্ভেল স্ন্যাপ

মাল্টিপ্লেয়ার হিসাবে যতটা কাস্টমাইজ করা একটি-গেম মালিকানা, এই ধরনের উদ্দেশ্যগুলির সংবেদন একই রকম যে আপনি আগে নতুন উদ্দেশ্যগুলি গ্রহণ করতেন বা না করতেন অন্যথায় আপনার দলে এককভাবে। সবকিছু সত্যিই রৈখ িক, যা ঠিক আছে আপনার আইটেমগুলি যদি বল প্লেয়ারকে আসলে আনন্দদায়ক করার জন্য https://marvelbet-bd.com/bn/ বরাদ্দ করা হয়। গেমাররা এই ধরণের উদ্দেশ্যগুলি চালিয়ে যাচ্ছেন বলে ধরে নেওয়া কঠিন এবং আপনি আরও একবার করতে পারেন। বলাই বাহুল্য, সম্পূর্ণ গেম চালু হলে আপনি অনেকটাই রূপান্তরিত হবেন, কিন্তু গেমারদের জন্য কী আশা করা উচিত তা বোঝার জন্য, খেলার জন্য উন্মুক্ত নতুন মিশনগুলির বিষয়ে আরও অনেক কিছু প্রমাণিত হয়েছে। চারটি জিনিস আছে যা আপনি উদ্দেশ্যের ভিত্তিতে তৈরি করতে পারেন এবং তা কখনও কখনও হোস্টকে নষ্ট করা, ক্রুকদের নষ্ট করা, সার্ভার হ্যাক করা, অথবা এমন একটি গবেষণা খুঁজে বের করার চেষ্টা করা যার জন্য আপনি আপনার আগের তিনটি কাজ করার জন্য এগিয়ে যান। নতুন সুবিধা হল ডিসপ্লে স্ক্রিন শেক কাটা এবং একাধিক নায়কের জন্ম দেয় এমন একটি ভাল বাগ মেরামত করার যত্ন নিচ্ছে।

marvel beta apk download

  • যেহেতু রেকিং স্টাফ এবং স্যাসক্যাচ নিরাপদ ছিল বিটা রে খরচ নতুন দানবদের ব্র্যান্ড নতুন সাইটে ফিরে আসতে বাধ্য করেছে যদি আপনি সহকর্মী ওমেগা ট্রিপ সহযোগী গার্ডিয়ান এতে একেবারে নতুন পোর্টালটি অনুপস্থিত থাকেন তবে এটি বন্ধ করুন।
  • কমলা খান (ওরফে মিসেস মার্ভেল) বিশেষ করে পানির চলন এবং সংক্রামক উদ্দীপনা একসঙ্গে একাধিক সমালোচককে জয়ী করেছেন বলে মনে হয়।
  • আমরা ইতিমধ্যেই মোবাইলের জন্য লঞ্চের ঠিক পরে প্রতি সপ্তাহে ছিলাম, তাই বিটা প্লেয়াররা পারফর্ম করার কারণে আমার প্রায়ই বাইরে যেতে হয় না।
  • হয়তো আজ নয় – যখন লগের ভিতরের অধ্যয়ন ম্যাচের ভিতরে গতিশীলভাবে আপগ্রেড হচ্ছে না।

কিন্তু না, যারা গেমটি খেলতে খুঁজছেন তারাও প্রত্যয়িত ওয়েবসাইটের জন্য আপনার বিটাতে যোগদান করছেন। প্রশংসার একটি ভাল টোকেন হিসাবে, আশ্চর্যজনকভাবে ফিগার গেমের মধ্যে নির্দিষ্ট অর্থ প্রদান করছে যা আপনি জামাকাপড়, ইমোটস বা অন্য কোনও মেক-আপ কেনার জন্য ব্যবহার করতে পারেন। ক্রস-প্ল্যাটফর্ম অগ্রগতি এবং আপনি সাধারণত নতুন বিটা দ্বারা সমর্থিত মিক্স-প্লে করবেন। সামগ্রিক গেমটি সম্ভবত PS5 উভয়ের জন্য কেনার জন্য উপলব্ধ হতে পারে এবং আপনি Xbox 360 সংগ্রহ X, আপনাকে বন্ধুদের সাথে খেলতে দিতে পারেন।

বাষ্প একটি উন্মাদকে সরিয়ে দেয়

প্রতিযোগিতায় ভর্তির গোল্ড সার্ফার ছাড়াও গত দিনের অতিরিক্ত সমস্ত নোট এবং সেইসাথে কালেকশন 5-এ গিয়েছিল। নির্দিষ্ট মরসুমের পরে, সার্ফার এবং আজ জাবু সহ রেসের প্রবেশপত্রগুলি প্রায়শই পরিদর্শন করে…আপনি অনুমান করেছেন, তারা দেখান 5। মার্ভেলস অ্যাভেঞ্জারস আপনার পছন্দের দুর্দান্ত নায়কদের খেলার বিষয়ে এবং আপনি তাদের জীবনীশক্তির মতো অনুভব করবেন।

Escayg এবং লক্ষ্য করেছেন যে কমলার ফ্যানগার্ল ধারণাগুলি তাকে রেসের ভিতরে অন্য একজন অ্যাভেঞ্জারদের গতি অনুকরণ করার জন্য মেয়েটির জীবনীশক্তির সাথে মজা করছে। আমোস আপনাকে অবশ্যই পরামর্শ দিয়েছেন যে হাল্কের লক্ষণীয় ক্লান্তি আসলে নতুন গেমের গল্পের উদ্দেশ্য। Wonder’s Avengers-এর অধিকারী নতুন বিটা, Amazingly Character দ্বারা ডেভেলপ করা এবং Rectangular Enix দ্বারা প্রকাশিত, ভুল-পায়ের জন্য শুরু হয়।

চেস্ট এড়িয়ে যাওয়া খুব সহজ, তাই লুট অর্জনের পরিবর্তে উদ্দেশ্যগুলি করা যেতে পারে। লুট এর কারণেই লোকেরা মিশন পিষে চালিয়ে যায়, এবং আপনি মার্ভেলের অ্যাভেঞ্জারদের একে অপরকে লুট করে ধ্বংস করে দিতে পারেন এবং আপনি অংশগ্রহণকারীদের খেলার জন্য সংরক্ষণ করতে উত্সাহিত করার জন্য এটি কঠিনভাবে তৈরি করতে পারেন। একেবারে নতুন বিটা এখন পাঁচটি কনফ্লিক্ট জোন অফার করে, যেগুলো উচ্চ মিশন যা AI এর একটি দলের সাথে বা চারজনের একটি দলের সাথে খেলা যেতে পারে। বিরোধীদের থেকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে মিশন ব্যবহার করে বাঙ্কারে প্রবেশ করতে যাতে প্রাচীন জিনিসপত্র, টিপস এবং সম্পদ থাকে।

  • তাজা মার্ভেলের অ্যাভেঞ্জারস এন্ডগেম সংস্করণে 8 জন নায়ককে অনুপ্রাণিত করার জন্য জামাকাপড় রয়েছে কারণ তাজা ব্যাপক হাস্যকর গাইড রেকর্ড রয়েছে এবং আপনি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সকে বিস্তৃত করতে পারেন।
  • দ্বিতীয়ত, তাজা বিটা শুধুমাত্র সেই সমস্ত লোকদের জন্য উপলব্ধ হবে যারা অনলাইন গেমটির প্রি-অর্ডার করেছেন।
  • অনেক লোক ঘোষণা করবে যে নতুন ওয়ান্ডার অ্যাভেঞ্জার ভিডিও ক্লিপগুলি কাজ করছে না কারণ তারা তাদের কাছাকাছি নতুন হাইপের মতো বেঁচে নেই।
  • “তিনি আমাদের পরীক্ষামূলক কিড। যখন আমরা আপনার বিশ্বে ইমেলগুলি অন্তর্ভুক্ত করি, তখন আমাদের সেই চিঠিগুলিকে আমাদের গল্পে প্রকাশ করা উচিত,” লোকটি আমাকে বলেছিল, তার কিংবদন্তি দুর্বৃত্তের গ্যালারির একটি অংশ দ্বারা ওয়ালক্রলার নিবন্ধিত হওয়ার ইঙ্গিত দেওয়ার আগে।
  • নতুন বিটা একটি চমৎকার হাল্ক-কেন্দ্রিক আইকনিক উদ্দেশ্য অনুসন্ধান করেছে যাতে আপনি নিশ্চিতভাবে একটি তীক্ষ্ণ পয়েন্ট ব্যবসায় নতুন জেড মনস্টার স্ম্যাশ দেখেছেন যাতে আপনাকে দলের গামা বিম অনুসন্ধানকে নষ্ট করতে সহায়তা করতে পারে৷
  • হারানো অঞ্চলগুলি হল দ্রুত, একক-লক্ষ্যের মিশন, যদি আপনি দ্বন্দ্বের এলাকায় একাধিক স্তর থাকে এবং দীর্ঘায়িত হয়।

খুব, তারা উপরের দিকে বুট করার জন্য প্রাইম হয়েছে যদি আপনি কয়েক momemts আপনাকে অতিরিক্ত সাহায্য করতে. বাষ্পে একটি বিটা কোড রিডিম করা একটি নিয়মিত পাসওয়ার্ড সক্রিয় করার সমতুল্য। বাষ্প আবিষ্কার করুন, একটি গেম যোগ করুন এ ক্লিক করুন এবং আপনার বাষ্পে একটি পণ্য চালু করুন নির্বাচন করুন। যুদ্ধে Thor তাদের হাতুড়ি, Mjolnir ভেঙ্গে চেষ্টা, এবং আপনি ডোনাল্ড ব্লেক ফিরে আসবে. আগ্রহী, খরচ Mjolnir বাছাই সেইসাথে হাতুড়ি আপনার সার্থক বলে মনে করা, তাকে Thor এর কার্যকারিতা প্রদান. আমরা শীঘ্রই যে কোনো সময় আনলিমিটেডের মালিক হওয়ার জন্য নিজেকে বিরক্ত করতে দেখি না কারণ সময়সীমার কারণে এটি লাগতে পারে বলে মনে হচ্ছে।

ডেমনের ভার্মিথর দৃশ্য একটি দুর্দান্ত বিশ্বাসঘাতকতা ইনস্টল করার চেষ্টা করুন সাধারণভাবে অ্যালিসেন্টের চেয়েও খারাপ

এছাড়াও গত বছর মার্ভেলের অ্যাভেঞ্জার্স খেলে, গেমটি সম্পর্কে কথা বলার জন্য আরও ঘন্টা ব্যয় করে, একেবারে নতুন ট্রেলার এবং ওয়ার্টেবল ওজন দেখে, নতুন হাতাহাতি-কেন্দ্রিক স্টেপ-থ্রিল ভিডিও গেমটির সম্পূর্ণ ধারণা পাওয়া কঠিন। আমরা বুঝতে পেরেছি যে এটি অনেকগুলি ইমেল পেয়েছে, আমরা বুঝতে পারি যে এটিতে একটি মজাদার একক-খেলোয়াড় গল্প প্রচারাভিযান রয়েছে, তাই আমরা বুঝতে পারি যে এটি একটি রিয়েল টাইম অনলাইন গেম-বিল্ড রিসোর্স গ্রাইন্ড প্রদান করে, তবে, জিনিসগুলি ঠিক কীভাবে কাজ করছে সে সম্পর্কে একটি পরিচালনা করা তার ভিতরে সময় সময় খেলা কঠিন হতে পারে. বলা বাহুল্য, প্রতি অক্ষরটি আপনার নিজের বিটার সবচেয়ে বড় অংশ হওয়ার সময় নিজেদেরকে খেলতে শেখানো।

Este demoledor mazo de Wonder Snap fraud Zabu নিজে হা hecho subir 40 niveles en us fin de semana

অবিলম্বে এই ধরনের একটি বিশাল এবং আপনি পাবলিক অক্ষমতার পরে, তাজা Avengers বিলুপ্তি এবং তারা ধীরে ধীরে পয়েন্ট দ্বারা পরিবর্তিত হয়, একটি প্রযুক্তি-মনোভাবাপন্ন ব্যবসা যা সব ধরণের মন্দ এক জিনিস তৈরি করে, সেইসাথে যুদ্ধ ক্রলার এবং আপনি অস্ত্র তৈরি করতে পারেন। পয়েন্ট, স্বাভাবিকভাবেই, প্রশ্ন কমিকস সংক্রান্ত একটি চমৎকার সুপারভিলেন টিম চেষ্টা করুন, এবং এটি অনেক বেশি বিদ্যুৎ হয়ে উঠলে, যেকোনো কিছু আরও কর্তৃত্ববাদী হয়ে ওঠে। ব্যবসাটি আপনাকে তার বা তার জন্য চেষ্টা করতে সাহায্য করার জন্য অমানুষের দিকে এগিয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে, সেইসাথে একজনের গল্পের শুরুতে, উদ্দেশ্য হল সেই ব্যক্তিদের স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য একটি দুর্দান্ত “নিরাময়” করা।

নতুন কোয়েশ্চেনস অ্যাভেঞ্জারস এন্ডগেম এডিশনে নতুন বিশদ কমিক গাইড রেকর্ড এবং বিস্তৃত প্রশ্ন মুভি ইউনিভার্স দ্বারা অনুপ্রাণিত ৮ জন নায়কের জন্য গাউন রয়েছে। অনলাইন গেম মার্কেটপ্লেসগুলিতে আরও অনেক বেশি উপস্থিতির সাথে নিজের লড়াইয়ের জন্য সরাসরি ম্যাচ করুন। তাজা বিটা অংশগ্রহণকারীদের নতুন নায়কের প্রায় তিনটি বিশেষজ্ঞ গাছের মধ্যে একটি উঁকি দেয়।

তাদের অভাবের মধ্যে, কমপ্লেক্স টিপ মেকানিক্স লোকেদের রক্ষা করার শপথ করে, কিন্তু সবকিছু যেমন দেখা যাচ্ছে তেমন নয়। কমলা খানের নতুন চরিত্রে শুরু করুন, একজন কিশোর অ্যাভেঞ্জারস সুপার উত্সাহী, পয়েন্ট থেকে বাড়ি থেকে দূরে, একবার সার্ভারের জন্য একটি জঘন্য অলৌকিক ঘটনা উন্মোচন করে। যেহেতু আপনি একেবারে নতুন অ্যাভেঞ্জারদের পুনর্মিলন করেছেন, তাই আপনি প্রতিটি সদস্যের জন্য খেলবেন যে তারা কীভাবে কাজ করে এবং একপাশে কাজ করে। জুড়ে অ্যাভেঞ্জারদের একজন হিসাবে ভ্রমণ করুন এবং আপনি পৃথিবীর বাইরে চলে যাবেন যাতে আপনি নতুন অ্যাভেঞ্জারদের আত্মবিশ্বাস পুনরায় জাগিয়ে তুলতে পারেন সত্যের আগে বলা যায় যে শূন্য সম্প্রদায়কে বাঁচাতে বাকি আছে।

চার্টের জন্য একটি শান্ত মিস সহ রয়েছে, যার অর্থ আপনি অত্যধিক পরিমাণে সঙ্গীত তৈরির পরিবর্তে যতটা কিনতে পারেন। Marvel’s Avengers সম্পূর্ণ অনলাইন গেম আপনার PS4, Xbox 360 console One, Pc-এ রিলিজ হবে এবং আপনি Stadia হতে পারেন যে এটি শেষ সেপ্টেম্বর। অনেকের জন্য যারা প্রশ্ন বিটাতে প্রবেশ করার চেষ্টা করছেন, নীচের একেবারে নতুন টিপসগুলি ব্যবহার করে আপনাকে সাহায্য করতে পারেন।

মার্ভেল বিটাতে খুব বেশি স্বীকৃত নয়, কারণ এটি এখনও অগ্রগতির ভিতরে রয়েছে। এখনও না, পাওয়া গেছে হিসাবে, এটি একটি সাবস্ক্রিপশন পরিষেবা যা প্রশ্ন কমিকস একটি সংগ্রহ পৃষ্ঠা অ্যাক্সেস অফার করতে পারে বলে মনে হয়. পরিষেবাটির নিশ্চয়ই কত খরচ হবে বা এটি চালু হয়েছে কিনা তা অনিশ্চিত। থর এবং বাল্ডার একে অপরের ব্যয়ের অভিজ্ঞতা সত্য হোক বা না হোক, একেবারে নতুন অ্যাসগার্ডিয়ানদের সন্দেহ ছিল যে আপনি নিশ্চিতভাবে এর এলিয়েন আমন্ত্রিতরা ছদ্মবেশের মধ্যে একজন দুর্দান্ত স্ক্রুল ব্রোকার, লোকির কাছ থেকে একটি উদ্বেগ শিকার করা হয়েছিল, যা মানুষের মধ্যে যথেষ্ট পরিমাণে বিভ্রান্ত হয়েছিল। তারা বিবৃতিকে হত্যার পরিকল্পনা করেছিল। তাদের বন্ধুর অধিকারে হস্তক্ষেপ করে, থর আপনাকে বিলকে সাহায্য করার জন্য মজলনিরকে রেখেছিল, যা কার্যকরভাবে নতুন হাতুড়িটিকে আটকে দেয় এবং আপনি তাদের সাইবোর্গ আকারে রূপান্তরিত করতে পারেন, যেখানে ডন ব্লেক বলেছেন যে তিনি ‘একজন ভাইকে দেখেন’ তখন তিনি ‘একজন ভাইকে জানেন’। স্ক্রোলসের বিরুদ্ধে প্রচেষ্টার মধ্যে বাল্ডারকে নতুন অ্যাসগার্ডিয়ানদের নেতৃত্ব দিতে সাহায্য করার খরচ অর্পণ করা, খরচ ডনকে ব্রোক্সটনে ফিরিয়ে নিয়ে যায় এবং আপনি হয়তো ফিরে আসেন যেমন এলিয়েন অনুপ্রবেশকারীরা আপনার শহর অ্যাসগার্ডে আক্রমণ শুরু করেছিল।

ZURU ডিজনি মিনি লেবেল 5 Amaze শো 8-প্যাকেজ

তাজা বিকাশকারীরা একটি প্রতিকারের দিকে মনোনিবেশ করছে, তবে মেশিনটি প্রায়শই ঠিক ফিরে আসে কিনা তা শূন্য প্রক্ষিপ্ত জীবনকাল রয়েছে। এটি বলা হয়েছে যে মার্ভেলের অ্যাভেঞ্জারস একটি ক্র্যাশ এবং মাইক্রোসফ্ট উইন্ডোজ প্যাক করার পর্যাপ্ত সময় অনুভব করছে, তবুও মনে হচ্ছে এই বছরের পরে অনলাইন গেমটি মেরামত করা হবে না। বিকাশকারীরা সমস্যাটি লক্ষ্য করার জন্য একটি উপায়ে কাজ করছে এবং আপনাকে এটি প্রশমিত করতে হতে পারে। আপনি যদি আইটেম ক্র্যাশ করতে বা মাইক্রোসফ্ট উইন্ডোজ লোড করার অনেক সময় অনুভব করেন তবে আপনার ভিডিও গেমটি পুনরায় চালু করা হল পরিষেবা। যদিও আপনি এই আইটেমগুলির কিছু অনুধাবন করেন না, তবুও আপনি যতক্ষণ পর্যন্ত লাইনে থাকবেন ততক্ষণ আপনি সম্ভাব্যভাবে জুয়া খেলতে পারেন। তবুও নয়, আপনি আনুষ্ঠানিক সাইটের জন্য একেবারে নতুন প্রকাশনায় যোগদানের মাধ্যমে বা বিটাতে যোগদানের সহজ টিপসের নোটিশের জন্য সোশ্যাল নেটওয়ার্কের জন্য অনলাইন গেমটি অনুসরণ করে অ্যাক্সেস লাভ করার অবস্থানে আছেন।

Marvel’s Avengers হল একটি চমৎকার হাস্যকর গাইড গেম এবং এই মোডে ইস্টার ডিম থাকতে বাধ্য। বিটাতে ঘুরতে যাওয়ার সময়, আমি অনেক ইস্টার ডিম আবিষ্কার করেছি এবং আপনি আপনার বিটা বুকের একদম নতুন বিটা ইস্টার এগ ওয়েবপেজ থেকে সেগুলির প্রতিটি দেখবেন। যেহেতু আপনার সম্ভাবনা সম্পর্কে সচেতন হওয়া উচিত, মার্ভেলের অ্যাভেঞ্জার্স বিটাতে সমস্ত ব্লগে প্রবেশ করার জন্য প্লেস্টেশনের সাথে প্রয়োজন নেই৷ আপনার Xbox আপনি নিশ্চিতভাবে, যতক্ষণ আপনি ওয়েব কো-অপারে অভিজ্ঞতা করার পরিকল্পনা করছেন ততক্ষণ পর্যন্ত সিলভার প্রয়োজন। যখন আপনি সম্ভবত একা যাচ্ছেন এবং/অন্যথায় আপনার AI-তে যাবেন, আপনি সিলভার পছন্দ করবেন না। কারণ যদি একটি সম্পূর্ণ প্রোফাইল (স্পাইডার-ম্যান) আনাই যথেষ্ট না হয়, তাহলে PS4 পেশাদাররা এবং আপনার Wonder’s Avengers বিটাতে প্রথম দিকে ডিব পেয়েছিলেন।

সপ্তাহান্তে, 3য় এবং আপনি শেষ বিটা উইকএন্ড শুরু হবে, এবং আপনার কাছে আমাদের কাছে সমস্ত বিবরণ থাকবে যার উপর আপনি আশা করতে পারেন, পদক্ষেপের মধ্যে যাওয়ার উপায় এবং। আমাদের কোম্পানি শুধুমাত্র তৃতীয় পক্ষের মালিকানার জন্য প্রাপ্ত তথ্য ব্যবহার করতে প্রতিশ্রুতিবদ্ধ। অনেকের জন্য যারা আপনাকে সাহায্য করার জন্য Breeze মেম্বারশিপ সিঙ্ক করে MarvelSnap.expert অ্যাকাউন্ট যা আগে থেকেই সিঙ্ক করা হয়েছিল, এটি মিক্স আপের দিকে ট্রিগার করবে (দুটি স্ন্যাপ অ্যাকাউন্টের তদন্ত অবিবাহিত MarvelSnap.expert অ্যাকাউন্টের মধ্যেই গণ্ডগোল হয়ে যাবে, কোন সদস্যতা আশাহীনভাবে ক্ষতিগ্রস্ত হবে) . তাই উত্তেজিত, একাধিক Snap প্রোফাইল 1 MarvelSnap.pro সদস্যতার সাথে সংযুক্ত করার চেষ্টা করবেন না। সুতরাং আপনি দক্ষতার সাথে অসংখ্য অ্যাকাউন্টে কাজ করতে পারেন, আমরা আপনাকে সময়ের আগে MarvelSnap.expert প্রোফাইলে চেক করার পরামর্শ দিই, এবং আপনি আমাদের সাথে সংযুক্ত থাকা সদস্যপদ থাকা অবস্থায় লগ ইন করবেন।

মিশনের আগে, উপলভ্য নায়কদের শীর্ষ 15-এ সমতল করা হবে এবং আপনি এনার্জি 45 করতে পারবেন। বুঝুন যে পার্টির সমস্ত নায়কদের মধ্যে একজনকে রাখতে সক্ষম, তাই আপনি সবসময় খেলতে পারবেন না কারণ সবকিছুই চাই আশ্চর্যজনকভাবে ব্যক্তিত্ব এছাড়াও পেশাদারদের কিছু উপহার দিচ্ছে গেমের মুদ্রার অভ্যস্ত আবিষ্কার পোশাক, ইমোটস বা অন্য কোনও মেক-আপের ভিতরে।

প্রতিটি প্রোফাইলের জন্য কী কী দরকারী তা আপনি জানতে পারার আগে এবং আপনি কীভাবে সেগুলি দক্ষতার সাথে ব্যবহার করবেন তা জানতে পারবেন, তারা অকার্যকর হতে পারে এবং আপনি অকার্যকর হতে পারেন। হাল্ককে ফোকাসড দেখায় এবং আপনি বিশ্রী হতে পারেন যদি না আপনি উদ্বেগজনক শেষ না হন এবং শুধুমাত্র খারাপদের ফলে লাঙ্গল শুরু করেন যাতে আপনি স্বাস্থ্য পুনরুদ্ধার করতে পারেন, কাজের একটি আরও গুরুত্বপূর্ণ দিক গ্রহণ করা একটি জগাখিচুড়ি সেলাই করার জন্য, ধ্বংসপ্রাপ্ত হওয়ার জন্য এবং আপনি একটি বিস্তৃত অভিজ্ঞতার ভিতরে নিবন্ধগুলি ভেঙে ফেলতে পারেন। মার্ভেলের অ্যাভেঞ্জার্স বিটাতে প্রথম দিকে যাওয়ার অভিজ্ঞতা পাওয়ার পর, পুরো ভিজ্যুয়ালাইজ অনেক বেশি অভিজ্ঞতা তৈরি করতে শুরু করেছে। মার্ভেলের পরীক্ষা-পুত্রের আমার ব্যক্তিগত পূর্বের বিশ্লেষণ সম্পূর্ণ অভিজ্ঞতার মধ্যে ডেসটিনি ডস সমর্থন করে, তবে এটি সম্পূর্ণ গল্প নয়। মোবাইল ভিডিও গেম যেমন প্রশ্ন অ্যাভেঞ্জার্স একাডেমি অংশগ্রহণকারীদের তার সুপারহিরো গ্রুপ তৈরি করতে এবং আপনি গেম পদ্ধতি নির্বাচনের ভিতরে অন্য কারো বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে.

যদিও কিছু জিনিস স্থির করা হয়েছে, অনেক লোক এখনও পারফর্ম করার জন্য বিটা পেতে সক্ষম হয় না। এই নিবন্ধে, আমরা সবচেয়ে সাধারণ কিছু লোকের দিকে নজর দেব যেগুলিকে সারপ্রাইজ অ্যাভেঞ্জারস বিটা করতে হবে এবং আপনি বিকল্পগুলি দিতে পারেন। সমস্ত সিস্টেমে 21 অগাস্ট রাউন্ড করার পরিকল্পনা করা অন্য একটি বিটা সহ, স্কয়ারের কী কী বৈশিষ্ট্য উপলব্ধ রয়েছে তার সম্পর্কে খেলোয়াড়দের আরও অনেক কিছু জানানোর জন্য এখনও সময় আছে৷ যেকোন ভাগ্যের সাথে, আয়তক্ষেত্রাকার এই সময়টি ব্যবহার করে বিটাতে ভিউ বিবেচনা করে আপনাকে দুর্দান্ত-গানে সহায়তা করতে এবং আপনি নতুন গেম খেলাকে আরও শক্ত করতে পারেন এবং আপনি পোস্ট করতে পারেন যাতে মার্ভেলের অ্যাভেঞ্জারস দীর্ঘ পথ চলার জন্য একটি জিনিসের মূল্য সন্নিবেশ করান। PS4 লোকেরা অ্যাভেঞ্জার অ্যাকশন থেকে দূরে আসল স্বাদে পরিণত হয় কারণ নতুন বিটা আগস্টের প্রতিটি তাজা সপ্তাহে ধীরে ধীরে প্রকাশ করে।

তবুও না, গেমটি কয়েক সপ্তাহের মধ্যে ডিসচার্জ করার জন্য, এটি মনে হতে শুরু করেছে যে আয়তক্ষেত্রাকার আসলে এই ভিডিও গেমটি সম্পূর্ণরূপে অফার করার জন্য ব্র্যান্ডের উপর নির্ভর করে। এটি মার্ভেল অনুরাগীদের জন্য ভাল খবর নয় যারা এটিকে ঊর্ধ্বমুখী দৃশ্য-অদেখা গেম আবিষ্কার করে কারণ এটি নতুন অ্যাভেঞ্জার। কল্পনাপ্রবণ চলচ্চিত্র পরিচালক শন এসকেগ অতীতে নিশ্চিত করেছেন যে বিটাতে প্রায়শই আপনার সবকিছুর সামান্য কিছু থাকে, সেইসাথে ভেঞ্চার মিশন, কো-অপ নিবন্ধ, প্রোফাইলের অগ্রগতি, এবং আপনি ওয়ারজোন উভয় ক্ষেত্রেই অন্বেষণ করবেন এবং আপনি জোন ড্রপ করতে পারেন। “এটি বিটা মাংসপূর্ণ, তবে এটি সম্পন্ন গেমগুলির একটি ছোট অংশ,” Escayg বলেছেন। PS4 পেশাদাররা যারা অনলাইন গেমটি আগে থেকে কিনেছেন তারা আপনার 7 আগস্টের মধ্যে ডুব দিতে পারেন। নতুন বিটা সম্ভবত 14 আগস্ট থেকে এক সপ্তাহ পরে যেকোনও বা সমস্ত PS4 প্লেয়ারের জন্য উন্মুক্ত হবে।

তাদের পুরানো প্রতিদ্বন্দ্বী আলফা রে প্রকৃতপক্ষে তাদের অপারেটিং নাশকতা করার চেষ্টা করেছিল প্রমাণ করার জন্য যে সে এখন আর রেসের রক্ষক হিসাবে সত্যিই যোগ্য ছিল না। একেবারে নতুন শত্রু হল গ্যালাকটাস, স্টর্মব্রেকার তাদের সাধারণ হিউম্যানয়েড ফাংশন নিয়ে আলোচনা করছে, স্টারডাস্ট শিরোনামের একটি নতুন হেরাল্ড নিয়ে। স্টারডাস্ট স্টেটমেন্ট আক্রমণ করার জন্য অগ্রসর হয়েছিল যেহেতু গ্যালাকটাস গ্রহের শক্তিকে খাওয়ায়। তাদের যুদ্ধ জুড়ে তাজা সবচেয়ে খারাপ Asteroth ভুলভাবে একটি গেটওয়ে স্টারডাস্ট unsealed থেকে তাদের জেল থেকে মুক্ত করা হয়. Asteroth আসলে পরাজিত, এবং আপনি বিল শেষ পর্যন্ত বিশ্বের নিজেকে গ্রহণ করতে পারেন. আমরা প্রতি সপ্তাহে একবার সেলুলারের জন্য স্রাব শুরু করেছি, এবং তাই বিটা অংশগ্রহণকারীরা পারফর্ম করার পর থেকে আমার কাছে ততটা দিন নেই।

Shopping Cart
Scroll to Top